কৌশানীর মা আর নেই

মা হারালেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। গত ২৯ অক্টোবর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কৌশানীর মা সঙ্গীতা শেষনিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৩ বছর।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময় সূত্রে জানা যায়, অনেক দিন ধরেই সঙ্গীতা কিডনি জটিলতায় ভুগছিলেন। এই সমস্যা নিয়ে গত ২৩ অক্টোবর তাকে কলকাতার বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে তার কিডনি প্রতিস্থাপনও করা হয়েছিলো। পরবর্তীতে তার ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে। ২৯ অক্টোবর তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। শেষ পর্যন্ত একাধিক অঙ্গ বিকল হয়ে গভীর রাতে হাসপাতালেই তার মৃত্যু হয়।

মায়ের মৃত্যুর খবর শুনেই কান্নায় ভেঙে পড়েন কৌশানী। শোকার্ত প্রেমিকা ও সহশিল্পীর পাশে আছেন অভিনেতা বনি সেনগুপ্ত। সঙ্গীতার মৃত্যুতে বনির মা পিয়া সেনগুপ্ত সংবাদমাধ্যমের কাছে শোক প্রকাশ করেছেন।

২০১৫ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ চলচ্চিত্র দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন কৌশানি। এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেছিলেন বনি। এরপর থেকেই দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে, আর সেই সূত্রে দুই পরিবারের মধ্যেও আছে ভালো সম্পর্ক। কয়েক সপ্তাহ আগে শাপলা মিডিয়ার ‘প্রিয়া রে’ চলচ্চিত্রের কাজে বাংলাদেশে আসেন কৌশানি। এই চলচ্চিত্রে তিনি ঢালিউডের উদীয়মান চিত্রনায়ক শান্ত খানের বিপরীতে অভিনয় করেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন