কোথায় যাচ্ছেন আলিয়া-রণবীর?

বলিউডের অন্যতম আলোচিত নাম রণবীর ও আলিয়া। বছর তিনেক ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন। প্রায়ই দুজনকে একসঙ্গে ক্যামেরাবন্দী হতে দেখা যায়। করোনা প্রাদুর্ভাবের এই সময়েও তারা মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। জানা গেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে খুব শিগগিরই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন।

এছাড়াও খুব শিগগিরই তাদেরকে নির্মাতা অয়ন মুখার্জির বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ তে দেখা যাবে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাস্তবের প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটির শুটিংয়ের শেষ শিডিউল এর জন্য সম্প্রতি হাঙ্গেরির রাজধানী বুদাপেস্ট যাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’ টিম।

বলিউড হাঙ্গামার খবর, ২০১৮ সালে শুরু হয় ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার কাজ। এরপর নানাবিধ সমস্যার কারণে পিছিয়ে পড়ে সিনেমাটি। এরপর করোনা মহামারির কারণে শুটিং বন্ধ হয়ে যায়। পরবর্তীতে করোনা পজিটিভ ধরা পরে রণবীর ও আলিয়ার। এরপর করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে ভারত সরকার কারফিউ জারি করার ফলে আবার বন্ধ হয়ে যায় সিনেমার কাজ।

এবার সিনেমার শেষ পর্যায়ের শুটিং সারতে বুদাপেস্ট যাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’ টিম। সিনেমাটির পুরো টিমের করোনা ভ্যাকসিন দেয়া হলে হাঙ্গেরির উদ্দেশ্য রওনা দিবে তারা।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি ট্রিলজি, এর প্রথম অংশের কাজ চলছে। রণবীর ও আলিয়া ছাড়া এতে আরও অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন ও মৌনী রায়।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন