কেন ফিরলো স্পাইডার-ম্যানের খলনায়কেরা

 

মার্ভেল স্টুডিওজের আগামী চলচ্চিত্র ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ আগামী ১৭ ডিসেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে। বাকি দুই স্পাইডার-ম্যান এই চলচ্চিত্রে থাকবেন কিনা তা জানা না গেলেও অন্তত এটুকু নিশ্চিত, টম হল্যান্ডের স্পাইডার-ম্যানের মুখোমুখি হতে যাচ্ছে আগের চলচ্চিত্রগুলোর খলনায়ক গ্রিন গবলিন, ডক্টর অক্টোপাস, ইলেক্ট্রো, স্যান্ডম্যান ও লিজার্ড।

সম্প্রতি স্পাইডার-ম্যানের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে হাজির হয়েছিলেন গ্রিন গবলিন, ডক্টর অক্টোপাস ও ইলেক্ট্রো চরিত্রের তিন অভিনেতা। নানা আলাপের মাঝে এই চলচ্চিত্রে ফেরার কারণও জানান তারা।

‘গ্রিন গবলিন’ উইলিয়াম ড্যাফো বলেন, চলচ্চিত্রটির গল্প শুনে তিনি মজা পেয়েছিলেন। বলেন, “এমন কিছু যা আমি আগে করেছি, কিন্তু এবার এতে একটা প্যাঁচ আছে, এই ব্যাপারটা আমাকে আকর্ষণ করেছিল।“
‘ডক্টর অক্টোপাস’ অভিনেতা অ্যালফ্রেড মলিনা প্রথমে ঠাট্টাচ্ছলে বলেন, অর্থের লোভেই তিনি আবার ফিরেছেন। অবশ্য এর পরপরই জানান, এই বয়সে তাকে এই চরিত্রে কেমন দেখাবে ভেবে কিছুটা দ্বিধায় ছিলেন। তবে মার্ভেলের হাতে থাকা প্রযুক্তির কথা ভেবে তিনি রাজি হয়েছেন।

আর ‘ইলেক্ট্রো’ চরিত্রের অভিনেতা জেইমি ফক্স বলেন, স্পাইডার-ম্যান চলচ্চিত্রের প্রযোজক এইমি প্যাসকেল তাকে আশ্বস্ত করেছিলেন যে এবারের চলচ্চিত্রটি ভিন্ন হবে। জানিয়েছিলেন, এই চলচ্চিত্রে ফক্সকে আর আগাগোড়া নীল রঙের হতে হবে না।

টোবি ম্যাগুয়ারের ‘স্পাইডার-ম্যান’ ট্রিলজিতে ছিলেন ড্যাফো ও মলিনা। আর অ্যান্ড্রিউ গ্যারফিল্ডের ‘দ্য অ্যামেইজিং স্পাইডার-ম্যান’ ফ্র্যাঞ্চাইজি থেকে এসেছেন ফক্স।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন