কার্তিক না রাজকুমার রাও!

‘দোস্তানা-টু’ নিয়ে জলঘোলার শেষ নেই। আনুষ্ঠানিক ঘোষণা হওয়ার পরও ছবির মূখ্য ভূমিকা থেকে বাদ পরলেন কার্তিক আরিয়ান। কার্তিক ছাড়াও এই ছবিতে আছেন জাহ্নবী কাপুর এবং টেলিভিশন অভিনেতা লক্ষ্য। দোস্তানার মাধ্যমে বড় পর্দায় অভিষেক করবেন লক্ষ্য।

দোস্তানা দিয়ে শুরু হওয়া বন্ধুত্ব যেন দোস্তানাতেই শেষ। প্রযোজক এবং অভিনেতার তৈরি হওয়া এই সু-সম্পর্কের মতপার্থক্যের জেরে ফাটল ধরলো বিচ্ছেদের। ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়েছে। নানাবিধ বিষয় নিয়ে তারা কার্তিককে সিনেমা থেকে অব্যহতি দিয়েছেন। তবে খুব শ্রীঘ্রই নতুন কাউকে ভাবা হবে এমনটাই জানানো হয়েছে সংস্থা থেকে। বর্তমানে কার্তিকের চরিত্রের জন্য ফের অন্য অভিনেতার খোঁজ শুরু করা হয়েছে ছবি প্রযোজনার সংস্থা থেকে।

হিন্দুস্তান টাইমস এর তথ্য অনুযায়ী, করণ জোহরের প্রথম পছন্দ ছিল রাজকুমার রাও। ছবির গল্পও পছন্দ হয়েছিল অভিনেতার। তবে ডেট সংক্রান্ত বিষয় নিয়ে অংশগ্রহণ করতে পারেননি। তাই এবার ফের রাজকুমার রাও-এর কাছেই যাবে কি এই ছবি ? অন্যদিকে সম্প্রতি জাহ্নবী এবং রাজকুমার অভিনীত ‘রুহি’ সিনেমাটি মুক্তি পেয়েছে। আর এ সিনেমার মাধ্যমে প্রথমবার এ জুটি দর্শকের অনেক প্রশংসা পেয়েছেন। তাই ফের একবার দর্শকের সামনে এই জুটিকে হাজির করার জন্য প্রস্তুতি নিচ্ছে ধর্মা প্রোডাকশন। কার্তিককে ছেড়ে দেওয়াতে, ছবির পরিচালক কলিন ডি’কুনহার ছবির গল্প ও চিত্রনাট্যের বেশ কিছু রদবদল করেছেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন