কার্তিকের হয়ে বিস্ফোরক কঙ্গনা!

করণ জোহরের ‘দোস্তানা-টু’ থেকে বাদ পড়েছেন অভিনেতা কার্তিক আরিয়ান। গত শুক্রবার এই খবরের জেরে উত্তাল বলিউড। বন্ধুত্বের গল্প নিয়ে নির্মিত ‘দোস্তানা-টু’ অথচ ছবি তৈরির আগেই ভেঙে গেল কার্তিক ও করণের সম্পর্ক!

২০১৯ সালে কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুর কে নিয়ে দোস্তানা-টু ছবির ঘোষণা দিয়েছিলেন করণ জোহর। কার্তিকের পাশাপাশি এই সিনেমায় লিড হিরো হিসেবে অভিনয়ের কথা ছিল নবাগত লক্ষ্য লালওয়ানির। কার্তিক বাদ পরলেও অপর হিরো এবং হিরোইন এই ছবির অংশ হিসেবেই থাকবেন বলে জানিয়েছেন পরিচালক। ইতিমধ্যে সিনেমাটির কিছু অংশের শ্যুটিংয়ের কাজ শেষ করেছিলেন আরিয়ান,জাহ্নবী এবং নবাগত হিরো লক্ষ্য লালওয়ানি। চলতি মাসের শেষের দিকে তাদের ফের শ্যুটিং চালু হওয়ার কথা ছিল। এবার সেই ঘটনায় মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

গত শুক্রবার ১৬ এপ্রিল কঙ্গনা টুইট করে লেখেন, ‘কার্তিক নিজে থেকে এ পর্যন্ত এসেছে,নিজে থেকেই তিনি তা চালিয়ে যাবে। একমাত্র অনুরোধ বাবা জো এবং তার নেপো গোষ্ঠীকে ওঁকে একা ছেড়ে দিন। সুশান্ত-র মতো ওর পিছনে লেগো না। ওঁকে একা ছেড়ে দাও শকুনগুলো,বেড়িয়ে যাও চিন্ডি নেপোরা। কার্তিক এসব খুচরোদের ভয় পাওয়ার প্রয়োজন নেই। এই ফালতু আর্টিকেল এবং ঘোষণাপত্র প্রকাশিত হওয়ার পর তোমার ভালো ব্যবহার বজায় রাখো, সম্মানীত নিরবতা বজায় রাখো। তারা এসএসআর এর জন্য একই ভাবে মাদকাসক্তি এবং অযৌক্তিক আচরণের গল্প ছড়িয়ে দিয়েছে।’

অভিনেত্রী আরও লেখেন,’জেনে রাখো আমরা তোমার পাশে আছি, যে তোমাকে কখনো গড়েনি সে তোমাকে কখনও ভাঙ্গতেও পারবে না। আজ হয়তো তুমি একা অনুভব করছো এবং নিজেকে নিশানা মনে করছো প্রত্যেকটা জায়গা থেকে। তেমন ভাবার কোনো প্রয়োজন নেই, প্রত্যেক্যেই চিনি এই নাটকের! রানি জো-কে,তুমি ভালো করবে নিজের ওপর বিশ্বাস রাখো এবং শৃঙ্খলাবদ্ধ থাকো। অনেক ভালবাসা।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন