কারিনার সোনালি আনারকলির দাম কত

সম্প্রতি ঈদ উপলক্ষে কারিনা কাপুর খান তার ইনস্টাগ্রাম পাতায় ভক্তদের জন্য ছবি শেয়ার করেছিলেন। একটি ছবিতে দেখা যাচ্ছে, তিনি অনিল কাপুরের সঙ্গে পোজ দিয়েছেন। আর এতে কারিনা পরেছেন সোনালি আনারকলি সেট ও হীরার অলংকার।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের তথ্যমতে, যে আনারকলি পোশাকটি কারিনা পরেছেন, তা রিধি মেহরার ডিজাইনে তৈরি। জর্জেট গোল্ডেন ইয়েলো জামার সঙ্গে ম্যাচ করে তৈরি করা হয়েছে ওড়না। ছিল চান্দবালি কানের দুল। বিয়ে বা যে কোনও উৎসবের সাজের জন্য এ পোশাক তৈরি।

কিন্তু আপনি জানেন কি কারিনার এই পোশাকটির দাম কত? রিধিমেহরা ডটকমের বরাতে জানা যায়, এর দাম এক লাখ ৪৮ হাজার রুপি, বাংলাদেশের মুদ্রায় যা এক লাখ ৬৫ হাজার টাকার বেশি।

সম্প্রতি প্রকাশ হয়েছে মাতৃত্ব নিয়ে কারিনার লেখা বই ‘প্রেগন্যান্সি বাইবেল’। নিজের বইকে তিনি পরিচয় করিয়ে দিয়েছেন ‘তৃতীয় সন্তান’ হিসেবে। বইটিতে কারিনার দুবার মা হওয়ার অভিজ্ঞতা বর্ণনা করা হয়েছে।

২০১৬ সালে সাইফ ও কারিনার কোলজুড়ে আসে প্রথম পুত্রসন্তান তৈমুর আলি খান। আর এ বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীয় পুত্রসন্তানের মা হন কারিনা। নাম রাখেন জে। দ্বিতীয় সন্তান জন্মের এক মাস পর কাজে ফেরেন কারিনা কাপুর খান। তাকে আগামীতে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দেখা যাবে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন