এবার বক্সারের ভূমিকায় মোহনলাল

ভারতের মালয়ালাম ভাষার সিনেমার মেগাস্টার মোহনলাল বিশ্বনাথন এবার প্রস্তুতি নিচ্ছেন তার নতুন সিনেমার জন্য। আবারো জুটি বাঁধছেন জনপ্রিয় পরিচালক প্রিয়দর্শনের সঙ্গে। এই পরিচালক ও অভিনেতা ইতিমধ্যে একসঙ্গে ২৯টি সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন।

বলিউড হাঙ্গামার খবর, এ পরিচালক-অভিনেতা জুটির ‘মরক্কর : অরবিকাদালিন্তে সিংহম’ সিনেমাটি এখনো মুক্তি পায়নি। এরই মধ্যে পরবর্তী প্রজেক্ট নিয়ে কাজ শুরু করে দিয়েছেন তারা।

আগামী নতুন সিনেমা প্রসঙ্গে পরিচালক প্রিয়দর্শন জানিয়েছেন, একজন বক্সারের জীবনী নিয়ে নির্মাণ হবে ছবিটি। খ্যাতির চূড়ায় ওঠার পর কিভাবে ওই বক্সারের পতন হলো, সেই গল্পই উঠে আসবে সিনেমায়।

প্রিয়দর্শন জানান, প্রায় সব ধরনের সিনেমাই মোহনলালের সঙ্গে করেছেন। কিন্তু কখনো তাঁরা স্পোর্টস ড্রামা করেননি। আর নতুন সিনেমাটি হতে যাচ্ছে স্পোর্টস ড্রামা।

প্রিয়দর্শন আরো বলেন, বক্সারের ভূমিকায় অভিনয়ের জন্য মোহনলালকে কমপক্ষে ১৫ কেজি ওজন কমাতে হবে। তা তিনি অবশ্যই পারবেন বলে দৃঢ় বিশ্বাস পরিচালকের।

নির্মাতা তার ‘মরক্কর : অরবিকাদালিন্তে সিংহম’ সিনেমা প্রসঙ্গে বলেছেন, সিনেমাটি এ বছরের ১২ আগস্ট মুক্তি দেয়ার কথা রয়েছে। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে কি হবে, তা নিশ্চিত করে বলতে পারছেন না তিনি। তবে যখনই মুক্তি পাক, প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রিয়দর্শন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন