এবার দুই নায়িকা নুসরত ও জ্যাকলিন!

করোনায় থাবা পরেছে এবার বলিউড পাড়ায়। প্রতিনিয়ত একের এক অভিনেত্রী ও অভিনেতা আক্রান্ত হতে শুরু করেছে করোনায়। তবে ইতিপূর্বেই বলিউডের বেশ কয়েকজন তারকা করোনায় আক্রান্ত হয়েছেন এবং এর মধ্যে অনেকেই সুস্থ আছেন।

সম্প্রতি করোনায় আক্রান্ত হলেন গোবিন্দ,ভিকি কৌশাল,ভূমি পেডনেকার এবং বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এছাড়াও আসন্ন সিনেমার ‘রামসেতু’ অক্ষয় কুমার ছাড়াও করোনায় আক্রান্ত এই টিমের আর ৪৫ জন কলাকুশলীগণ। অক্ষয় কুমার তার ইনস্টাগ্রামে জানিয়েছেন আপাতত শুটিংয়ের কাজ বন্ধ। সুস্থ হলে আবার কাজে ফিরবেন।
শুটিং বন্ধ তবে এই সিনেমার বাকি দুজন নারী চরিত্রে যারা অভিনয় করেছেন তারাও কি করোনায় আক্রান্ত হয়েছেন ? এ বিষয় নিয়ে নেটিজনরা নানা রকম প্রশ্ন করে যাচ্ছেন।

সম্প্রতি জ্যাকলিন তার ইনস্টাগ্রামে স্টোরিতে শেয়ার করেছেন পোষ্য বিড়ালের কিছু ছবি। এ থেকে ধারণা করা যায় অভিনেত্রী নিজ বাসগৃহে আছেন। অর্থাৎ নিজেকে সুস্থ রাখার জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়িতেই অবসর সময় পার করছেন।
অপরদিকে, অভিনেত্রী নুসরত বারুচা তার ইনস্টাগ্রামে স্টোরিতে শেয়ার করেছেন তিনিও এখন হোম কোয়ারান্টাইনে আছেন এবং করোনা মোকাবিলা করতে গরম ভাপ নিচ্ছেন। সেই সাথে জ্যাকলিন এবং অক্ষয় কুমারের সাথে ভিডিও কল করেও সময় পার করছেন।

অর্থাৎ তারা এই দুই অভিনেত্রী করোনায় আক্রান্ত হন নি তবে আগাম নিরাপত্তা রাখতে করোনা মোকাবেলায় যা যা ব্যবস্থা গ্রহণ করার প্রয়োজন তাই মেনে চলছেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন