এক টিকেটে তিন মহাতারকা!

সালমান, হৃতিক ও শাহরুখ

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, এক ছবিতে দেখা যাবে তিন সুপারস্টার শাহরুখ খান, সালমান খান এবং হৃতিক রোশনকে! প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস- এর কর্ণধার আদিত্য চোপড়া একটি স্পাই থ্রিলার সিনেমা তৈরির পরিকল্পনা করছেন বলিউডের এই তিন হিরোকে নিয়ে। তবে যশরাজ ফিল্মস-এর পক্ষ থেকে অফিসিয়ালি এই খবর নিয়ে কোনো বিবৃতি দেয়া না হলেও, গুঞ্জন চরমে।

বর্তমানে ‘পাঠান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ খান। অন্যদিকে, সালমান ‘টাইগার থ্রি’ ছবির শেষ পর্যায়ের শুটিং করছেন। হৃতিক ব্যস্ত রয়েছেন ‘বিক্রম ভেদা’র শুটিং নিয়ে। ফিল্মফেয়ারসহ ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, হৃতিক রোশনের ‘ওয়ার ২’ ছবির পরই আদিত্যের এই ছবির শুটিং শুরু হতে পারে।
বলা হচ্ছে, গুপ্তচর-কেন্দ্রিক এই ছবিতে তিন সুপারস্টারকে দেখা যাবে তাদের আগের তিন ছবির চরিত্রে। ‘টাইগার’ ছবি থেকে ‘টাইগার’ হিসেবে সালমান, শাহরুখ আসবেন ‘পাঠান’ ছবির ‘পাঠান’ হিসেবে আর ‘ওয়ার’ ছবির ‘কবির’ হিসেবে হৃতিক রোশন। এই তিন চরিত্রকে এক পর্দায় আনাতে চেষ্টা করছেন আদিত্য চোপড়া। তবে ঘটনা সত্যি হলে ‘মার্ভেল’-এর ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের আমেজ পেতে চলেছেন দর্শকরা। আপাতত দীর্ঘ অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন