আসছে ‘ধুম ফোর’, অক্ষয় বললেন ‘ফেক নিউজ’

বলিউডের জনপ্রিয় অ্যাকশনধর্মী সিনেমা ‘ধুম’। ইতিমধ্যে এই সিরিজের সব কটি সিনেমা আলোচিত ও ব্যবসাসফল হয়েছে। তবে এর পরবর্তী সিনেমা ‘ধুম রিলোডেড’ বা ‘ধুম ফোর’ নিয়ে অনেক দিন থেকেই দর্শকদের মনে নানা জল্পনা-কল্পনা চলছে। জানা গেছে, ‘ধুম ফোর’ সিনেমায় দেখা যাবে অভিনেতা অক্ষয় কুমারকে।

সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে খিলাড়ির এক অনুরাগী পোস্ট করে জানান, ‘ধুম ফোর’ সিনেমায় অভিনয় করবেন অক্ষয় এবং এ নিয়ে তিনি ইতিমধ্যে নির্মাতাদের সঙ্গে আলোচনাও করেছেন। খুব শিগগিরই অক্ষয় আনুষ্ঠানিক ঘোষণা দিবেন।

অন্যদিকে, ‘ধুম ফোর’ সিনেমায় অভিনয় করা প্রসঙ্গে অক্ষয় বলেন, ‘ধুম ফোর সিনেমা নিয়ে যে গুঞ্জন উড়ছে, এর পরিপ্রেক্ষিতে আমি দুটো শব্দ বলতে চাই- ফেক নিউজ।’

জানা গেছে, অক্ষয় ছাড়াও এই সিনেমায় আরও দেখা যাবে অভিনেতা সালমান খানকে। বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে সালমান খানের একটি ছবিও ভাইরাল হতে দেখা গেছে। তবে এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি। তবে ধারণা করা হচ্ছে এটা একটি বানানো পোস্টার।

‘ধুম ফোর’ পরিচালনা করবেন কৃষ্ণ আচার্য। ২০২০ সালে সিনেমাটি মুক্তির পরিকল্পনা থাকলেও করোনার কারণে পিছিয়ে যায়। সিনেমাটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

অক্ষয় কুমারকে সবশেষ দেখা গিয়েছে ‘লক্ষ্মী’ সিনেমায়। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘রে’, ‘বেল বটম’, ‘আতরাঙ্গি’, ‘বচ্চন পান্ডে’, ‘পৃথ্বীরাজ’, ‘সূর্যবংশী’ সিনেমা গুলো।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন