আলেকজান্দ্রা জাভির ঝুলন্ত লাশ উদ্ধার

রাশিয়ান মডেল ও অভিনেত্রী আলেকজান্দ্রা জাভির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

২০ আগস্ট গোয়ার একটি বাড়ি থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। একাধিক ভারতীয় গণমাধ্যম খবরটি নিশ্চিত করেছে। সম্প্রতি উত্তর গোয়ার একটি অঞ্চলে তিনি বেড়াতে গিয়েছিলেন।

পুলিশের প্রাথমিক ধারণা, আত্মহত্যা করেছেন আলেকজান্দ্রা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে আসার আগে কোনো সিদ্ধান্তে যাচ্ছে না পুলিশ। জানা যায়, প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পর থেকে হতাশায় ভুগছিলেন এই অভিনেত্রী।

২৪ বছর বয়সী আলেকজান্দ্রা বলিউড এবং দক্ষিণ ভারতীয় ছবিতে কাজ করতেন। পরিচালক-কোরিওগ্রাফার রাঘব লরেন্সের ২০১৯ সালে মুক্তি পাওয়া হরর-থ্রিলার ‘কাঞ্চনা ৩’-এ ‘ভূত’ চরিত্রে অভিনয় করেন তিনি।

২০১৯ সালে যৌন হেনস্তার অভিযোগে চেন্নাইয়ের এক আলোকচিত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন আলেকজান্দ্রা জাভি। অভিযোগের ভিত্তিতে সেই আলোকচিত্রী গ্রেপ্তারও হয়েছিলেন। আলেকজান্দ্রার অপমৃত্যুর সঙ্গে এই বিষয়টির কোনো যোগসূত্র আছে কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

গত বছর থেকে ভারতীয় চলচ্চিত্রে অভিনয় অঙ্গনে আত্মহত্যার ঘটনা ঘটেই চলেছে। ২০২০ সালের জুনে তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং তাঁর সাবেক ম্যানেজার দিশা সালিয়ান, এর কিছুদিন পর ছোট পর্দার অভিনেতা সমীর শর্মা এবং সেপ্টেম্বরের শুরুতে তেলেগু টিভি অভিনেত্রী শ্রাবণী কোন্দপল্লি আত্মহত্যা করেন। আত্মঘাতী হন টেলিভিশন অভিনেতা অক্ষত উত্তরাক্ষ এবং দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রাভিনেতা থেন্নারাসু। গত নভেম্বর মাসে হিমাচল প্রদেশের একটি অবকাশযাপন কেন্দ্রে বলিউড অভিনেতা আসিফ বসরা এবং চেন্নাইয়ের নসরপেট এলাকার এক হোটেল থেকে তামিল অভিনেত্রী ভিজে চিত্রার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন