আলিয়া নয় শ্রদ্ধাকে নিয়ে ইউরোপ যাচ্ছেন রণবীর

দিল্লিতে রণবীর ও শ্রদ্ধাকে নিয়ে নতুন ছবির কাজ শুরু করেছেন পরিচালক লাভ রঞ্জন। হিন্দুস্তান টাইমস-এর খবর, সেপ্টেম্বরের শেষের দিকে শুধু ওই দুই তারকাই নয়, তার সঙ্গে ইউরোপ (স্পেন) উড়ে যাবেন ডিম্পল কাপাডিয়া এবং বনি কাপুরও।

উল্লেখ্য, এই ছবিতে রণবীরের মা এবং বাবার চরিত্রেও দেখা যাবে তাদের (রণবীর-শ্রদ্ধা) দুজনকেই। ইউরোপে তাই শুধুমাত্র রণবীর-শ্রদ্ধাকে নিয়ে গানের শুটিং সেরে দেশে ফেরার উড়ান ধরবেন না পরিচালক। পাশাপাশি ডিম্পল এবং বনির সঙ্গে রণবীরের বেশ কিছু দৃশ্যের শুটিংও সেসব জায়গায় এই ফাঁকে সেরে ফেলবেন লাভ রঞ্জন। তবে বর্তমানে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত পরিকল্পনা করা হয়েছে দিল্লীতে ছবির বেশিরভাগ অংশের শুট শেষ করে তবেই বিদেশের বিমান ধরবে শুটিং ইউনিট।

তবে করোনার জন্য যেভাবে সমস্ত পরিকল্পনা বানচাল হয়ে যাচ্ছে তাই পরিচালকের কাছে রয়েছে ‘প্ল্যান বি’। এই মুহূর্তে দিল্লিতে একসঙ্গে রয়েছেন রণবীর এবং শ্রদ্ধা কাপুর। তবে আপাতত দিল্লিতে শুটিং শেষ করে সেপ্টেম্বরের প্রথম দিকের মধ্যে মুম্বাইয়ের কাজ শেষ করে ফেলবেন রণবীর-শ্রদ্ধা সহ ছবির গোটা ইউনিট। তারপরেই কিছুদিন বিশ্রাম নিয়ে সেপ্টেম্বরের শেষ দিকে ইউরোপের উদ্দেশে রওনা দেয়া হবে।

এর সত্যতা স্বীকার করে নিয়েছেন ছবির সুরকার প্রীতমও। কথার ফাঁকে তিনি জানিয়েছেন মোট দুটি থেকে তিনটি রোমান্টিক গান সারা হবে বিদেশি লোকেশনে। সেইসব গানের মুড যে প্রেমের হবে সেকথা জানালেও সুরকারের দাবি সুরের ছন্দে পা মেলানোর পুরো মশলাও থাকবে তাতে।

প্রীতম যে রণবীর অভিনীত ছবিতে সুর দেয়ার জন্য এককথায় মুখিয়ে থাকেন জানাতে ভুললেন না তাও। তাহলে কি দর্শক আরও একটি ‘বদতমিজ দিল’ পেতে চলেছে? সে প্রশ্নের জবাবে অবশ্য হাসি ছাড়া আর কিছুই দেননি তিনি।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন