আবারো নাচতে চান প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা

হলিউডেও এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন জনপ্রিয় বলিউড তারকা প্রিয়ঙ্কা চোপরা। সম্প্রতি তিনি ‘দ্য ম্যাট্রিক্স রিজারেকশনস’ চলচ্চিত্রে ‘সতী’ চরিত্রে অভিনয় করেছেন। মাত্রই ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওর জন্য ‘সিটাডেল’ সিরিজের শুটিং শেষ করলেন। এই মাসেই তার আরেক চলচ্চিত্র ‘টেক্সট ফর ইউ’ মুক্তি পাওয়ার কথা। এবার বলিউডে ফারহান আখতারের পরিচালনায় ‘জি লে জারা’ চলচ্চিত্রে তিনি অভিনয় করবেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, হিন্দি ভাষার চলচ্চিত্রে ফিরতে তার তর আর সইছে না।

চার বন্ধুর রোড ট্রিপের গল্প নিয়ে নির্মিত ‘জি লে জারা’ চলচ্চিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফ। জয়া আখতার ও রিমা কাগতির সঙ্গে যৌথভাবে চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন নির্মাতা ফারহান নিজেই। আগামী বছর চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে প্রিয়াঙ্কা বলেন, “ক্যাটরিনা আর আলিয়ার সঙ্গে জি লে জারার শুটিং করা নিয়ে আমি রোমাঞ্চিত। আমি শেষ হিন্দিতে সংলাপ বলেছি, কোনো গানে নেচেছি বহু আগে। তাই আমি ফারহানকে বলেছি, ‘এই চলচ্চিত্রে যেন আমার নাচ থাকে।‘”

লানা ওয়াচোস্কির পরিচালনায় ‘দ্য ম্যাট্রিক্স রিজারেকশনস’ চলচ্চিত্র নিয়েও কথা বলেন প্রিয়াঙ্কা। জানান, মিন্ডি কালিং, আজিজ আনসারি, হাসান মিনহাজ ও রিজ আহমেদের মতো দক্ষিণ এশীয় অভিনয়শিল্পীদের হলিউড অঙ্গনে জায়গা করে নেয়াটা পরিশ্রমের ফল, আর এটি একটি ভালো লক্ষণ। ‘ম্যাট্রিক্স’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ চলচ্চিত্রে প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করেছেন হলিউড তারকা কিয়ানু রিভস, ক্যারি অ্যান-মস, জাডা, জনাথন গ্রফ, নিল প্যাট্রিক হ্যারিস, জেসিকা হেনউইক, ইয়াহিয়া আবদুল-মাতিন সহ আরো অনেকে।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন