আবারও মীনাম্মা হবেন দীপিকা

বড় পর্দায় আবারও মীনাম্মা হয়ে আসছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন।
আট বছর আগে রোহিত শেঠির ‘চেন্নাই এক্সপ্রেস’ চলচ্চিত্রে দক্ষিণ ভারতের এক রক্ষণশীল পরিবারের সাদামাটা মেয়ে মীনাম্মা চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন। কমেডি চরিত্রে নায়িকাদের এতটা সাফল্য বলিউডে অনেকটাই নজিরবিহীন। আর এবার ‘চেন্নাই এক্সপ্রেস’ চলচ্চিত্রের সিকুয়েল নয়, রোহিত শেঠিরই ‘সার্কাস’ চলচ্চিত্রে বিশেষ এক ভূমিকায় মীনাম্মাকে আবারও দেখা যাবে বলে শোনা যাচ্ছে।
উইলিয়াম শেক্‌সপিয়ারের ‘কমেডি অব এররস’ গল্প অবলম্বনে ‘সার্কাস’ চলচ্চিত্রটি নির্মাণ করছেন রোহিত। চলচ্চিত্রের মূল চরিত্রে থাকছেন রণবীর সিং, পূজা হেগড়ে, জ্যাকুলিন ফারনান্দেজ আর বরুণ শর্মা। একটি দৃশ্য বা গানে রণবীরের সঙ্গে দীপিকাকে দেখা যাবে বলে জানা গেছে।
এর আগেও ইন্সপেক্টর সিংহাম চরিত্রে অজয় দেবগনকে ‘সিম্বা’ চলচ্চিত্রে নিয়ে এসেছিলেন রোহিত। তার ‘সূর্যবংশী’ চলচ্চিত্রেও সিংহামকে আবারও দেখা যাবে।
সম্প্রতি হলিউডের একটা রোমান্টিক-কমেডি চলচ্চিত্রে অভিনয়ের ঘোষণা দিয়েছেন দীপিকা। এছাড়াও রণবীর সিংয়ের সঙ্গে ‘এইটি থ্রি’, শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’, হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ এবং প্রভাসের সঙ্গে ‘প্যান ইন্ডিয়া’ চলচ্চিত্রে দেখা যাবে তাকে। শকুন বাত্রার একটি চলচ্চিত্রে এবং হলিউডের ‘দ্যা ইন্টার্ন’ চলচ্চিত্রের রিমেকে দীপিকা অভিনয় করবেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন