অস্ত্রোপচারের পর সুস্থ গৌরব

সফল অস্ত্রোপচারের পর সুস্থ আছেন পশ্চিমবঙ্গের টিভি অভিনেতা গৌরব রায়চৌধুরী।

গৌরব রায়চৌধুরীর পরিবার সূত্রে জানা যায়, ২৩ আগস্ট তাঁর ডান হাতে টিউমার অপসারণে জটিল অস্ত্রোপচার হয়। টিউমারের সঙ্গে একটি সংবেদনশীল স্নায়ু জড়িয়ে থাকায় অস্ত্রোপচারের পর তাঁর পক্ষাঘাত হওয়ার সম্ভাবনা আছে বলে আশঙ্কা করেছিলেন চিকিৎসকেরা। সেই সম্ভাবনা এড়িয়ে অস্ত্রোপচারের পর সুস্থ আছেন গৌরব। হাতের সব আঙুল আগের মতোই নাড়তে পারছেন বলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে জানান তিনি।

গৌরব লেখেন, “এই যুদ্ধে হার নিশ্চিত ছিল, হাতটা অর্ধেকের বেশি ড্যামেজ হয়ে যাওয়ার সম্ভাবনা ছিল।“ সফল অস্ত্রোপচারের জন্য ডাক্তারদের ধন্যবাদ জানান তিনি।

সূত্র জানায়, গত এক বছর ধরে গৌরবের ডান কনুইয়ে অসহ্য ব্যথা ছিল। জুনে চোখে মারাত্মক সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হন ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেতা। চিকিৎসকেরা প্রথমে ধরতে না পারলেও এক্স-রেতে তাঁর হাতে বোন টিউমার ধরা পড়ে। আস্তে আস্তে তাঁর ডান হাত বেঁকে যাচ্ছিল। ওই ব্যথা নিয়েই তিনি টিভি ধারাবাহিকে অভিনয় করে গিয়েছেন। অস্ত্রোপচারে তাঁর কোমর থেকে হাড় নিয়ে কনুইয়ে প্রতিস্থাপন করা হয়।

অস্ত্রোপচার সফল হলেও বেশ কিছুদিন গৌরবকে চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে। তাই হাসপাতাল থেকে এখনই ছাড়া পাচ্ছেন না তিনি। বাড়ি ফেরার পরেও আপাতত টানা বিশ্রামে থাকতে হবে গৌরবকে।

‘ওগো নিরুপমা’, ‘ত্রিনয়নী’, ‘একান্নবর্তী’ প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন গৌরব।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন