অর্থ পাচারের ঘটনায় জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদ

অর্থ পাচারের ঘটনায় সাক্ষী হিসেবে বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

২৯ আগস্ট দিল্লিতে জ্যাকুলিন ফার্নান্দেজকে ডেকে নিয়ে দীর্ঘ সময় ধরে তার বিবৃতি রেকর্ড করেন ভারতের অর্থনৈতিক আইনকানুন প্রয়োগ ও আর্থিক অপরাধ দমনসংক্রান্ত সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) কর্মকর্তারা। কয়েক কোটি টাকা ঘুষ কেলেঙ্কারির সঙ্গে জড়িত একটি চক্রের অনুসন্ধানের অংশ হিসেবে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জ্যাকুলিন নিজেও অর্থ পাচারের এই ঘটনার শিকার হতে পারেন বলে সন্দেহ প্রকাশ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ প্রসঙ্গে জ্যাকুলিন অবশ্য এখনও কিছুই জানাননি।

শ্রীলঙ্কান বংশোদ্ভুত জ্যাকুলিন অভিনয়ের পাশাপাশি দুস্থ মানুষ এবং প্রকৃতি সুরক্ষায় কাজ করেন। অসহায় মানুষের জন্য তিনি ওয়াইওএলও নামের একটি সংস্থা গড়ে তুলেছেন। রুটি ব্যাংক নামের একটি এনজিওর মাধ্যমে তিনি এক লাখ মানুষের কাছে খাবার পৌঁছে দেন বলে সংবাদমাধ্যম সূত্রে জানা যায়। ফিলাইন ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত হয়ে বেওয়ারিশ প্রাণিদের জন্য কাজ করেন। আর করোনায় পুলিশের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছেন তিনি।

করোনা পরিস্থিতিতে চলচ্চিত্রে অভিনয়ে ছেদ পড়লেও বাদশাহের ‘বড় লোকের বেটি’, ‘পানি পানি’ মিউজিক ভিডিওতে অভিনয় করেন জ্যাকুলিন। তার অভিনীত ‘ভূত পুলিশ’ চলচ্চিত্রটি সেপ্টেম্বরে ছবিটি মুক্তি পাবে। এই চলচ্চিত্রে জ্যাকুলিন ছাড়াও সাইফ আলী খান, ইয়ামি গৌতম ও অর্জুন কাপুর অভিনয় করেছেন। এছাড়াও সালমান খানের সঙ্গে ‘কিক টু’ এবং অক্ষয় কুমারের সঙ্গে ‘বচ্চন পান্ডে’ চলচ্চিত্রে হাজির হবেন জ্যাকুলিন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন