অপুকে ভুলতে পারছেন না মাহি

মাহি-অপুর বিচ্ছেদ হয়েছে বেশ কিছুদিন আগে। অভিনেত্রী মাহিয়া মাহি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছিলেন এই তথ্য।

প্রাক্তন স্বামীর সাথে সংসারটা টিকিয়ে রাখার চেষ্টা করেছিলেন মাহি। আবার অন্যদিকে একই কথা গণমাধ্যমে জানিয়েছিলেন অপু, তিনিও চেয়েছিলেন তাদের সংসার টিকে যাক। দু’জনের এই চাওয়াটা শেষ পর্যন্ত চাওয়াই রয়ে গেছে, এখন আর তারা একসাথে নেই।

তবে বিচ্ছেদের এতোদিন পর প্রাক্তন স্বামীকে নিয়ে একটি আবেগঘন পোস্ট করেন মাহি। বেশকিছু সময় কেটে গেলেও এখনও অপুকে ভুলতে পারছেন না মাহিয়া। জানা গেছে খুব শিগগিরই তারা ডিভোর্স নিচ্ছেন।

২০ জুন মাহি তার ফেইসবুক পেইজে প্রাক্তন স্বামী অপুর সাথে নিজের ছবি পোস্ট করেন। মাহি লিখেছেন, ‘তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমিতো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না।’

অন্যদিকে গুঞ্জন রটেছে মাহি দ্বিতীয় বিয়ে করেছেন। ১১ জুন রাতে একটি ছবি পোস্ট করেন মাহি যেখানে দেখা যায়, তার হাত মেহেদী রাঙা, পরনে কাতান শাড়ি, নাকে নাকফুল। ছবিটি শেয়ার করে মাহি শিরোনামে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’। তবে কি তিনি বিয়ে করেছেন? এমনটাই ধারণা করছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। তবে এই গুঞ্জন গুজব বলে দাবি করেন মাহি।

অভিনেত্রী মাহিকে সর্বশেষ দেখা গিয়েছিল ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া ‘নবাব এলএলবি’ সিনেমায়। এছাড়াও খুব শিগগিরই তাকে দেখা যাবে ওটিটি প্লাটফর্ম চরকির ‘মরীচিকা’ শিরোনামের সিনেমায়। মাহি ছাড়া এতে আরও আছেন সিয়াম আহমেদ, আফরান নিশো ও জোভানের মতো তারকারা।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন