অক্টোবরে আসছে এড শিরানের অ্যালবাম

চতুর্থ স্টুডিও অ্যালবাম মুক্তির ঘোষণা দিলেন জনপ্রিয় ব্রিটিশ সঙ্গীতশিল্পী এড শিরান।

১৯ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে ৩০ বছর বয়সী এড শিরান জানান, তাঁর ‘=’ (উচ্চারণ ‘ইকুয়ালস’) আগামী ২৯ অক্টোবর মুক্তি পাবে।

২০১৭ সাল থেকে ‘=’ অ্যালবামটি নিয়ে কাজ করছেন শিরান। তিনি জানান, এর আগে নিজের কোনো কাজ নিয়ে এতটা গর্ব ও রোমাঞ্চ অনুভব করেননি।

ইনস্টাগ্রামে অ্যালবামটির কাভার আর্ট শেয়ার করে তিনি বলেন, “এটা লেখার মাঝের গোটা সময়টা আমি ভালোবাসা, হারানোর ব্যথা, নতুন জীবন, দুঃখ সহ সবকিছুর মধ্য দিয়ে গিয়েছি; আর আমার মনে হয় এই রেকর্ডটি পরিপূর্ণতা পেয়েছে।“

‘=’ অ্যালবামে ১৪টি গান থাকছে। এর মধ্যে আছে জুলাইয়ে মুক্তি পাওয়া ইউকে নাম্বার ওয়ান হিট লিড সিঙ্গেল গান ‘ব্যাড হ্যাবিটস’। পোস্টে এড শিরান আরও জানান, এই বছর মারা গেছেন এমন এক বন্ধুর স্মরণে লেখা গান ‘ভিজিটিং আওয়ারস’ এই অ্যালবামের পরবর্তী সিঙ্গেলস হতে যাচ্ছে।

এর আগেও গাণিতিক চিহ্ন দিয়ে অ্যালবামের নামকরণ করেছেন এড শিরান। তাঁর প্রথম অ্যালবাম ‘+’ (২০১১) এবং এরপর ‘x’ (২০১৪) ও ‘÷’ (২০১৭) যুক্তরাজ্যের অ্যালবাম চার্টের শীর্ষে ছিল। তাঁর সর্বশেষ দুটি অ্যালবাম বিলবোর্ড চার্টেরও শীর্ষে ছিল।

২০১৯ সালে এড শিরান সঙ্গীত অঙ্গনের জনপ্রিয় তারকা জাস্টিন বিবার, কারডি বি, স্টরমজি, খালিদ, ব্রুনো মারস, এমিনেম এবং ক্যামিলা ক্যাবেলোর সঙ্গে যৌথভাবে ‘নো. সিক্স কোলাবোরেশন প্রজেক্ট’ অ্যালবাম মুক্তি দেন।

এমন আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ বিনোদন